দ্রুত বীর্যপাত হলে কি করবো ? দ্রুত বীর্যপাতের সহজ সমাধান এবং দ্রুত বীর্যপাত কি করে ঠিক করা যায় । - Sustha Thako -->

Subscribe us for latest update

This website helps you to know some important and necessary health related issues, how to build a healthy and normal body and how to keep the body healthy, etc. It also helps you to know about sex so that you can enjoy a healthy sex life. And healthy life and happy life can be enjoyed.
দ্রুত বীর্যপাত হলে কি করবো ? দ্রুত বীর্যপাতের সহজ সমাধান এবং দ্রুত বীর্যপাত কি করে ঠিক করা যায় ।

দ্রুত বীর্যপাত হলে কি করবো ? দ্রুত বীর্যপাতের সহজ সমাধান এবং দ্রুত বীর্যপাত কি করে ঠিক করা যায় ।

দ্রুত বীর্যপাতের জন্য একদমই ভয় পাবেন না। দ্রুত বীর্যপাতের ৯৫শতাংশ ঘটনার কারনই হল মানসিক। তাই এ সমস্যা থেকে মুক্তি পাবার জন্য আপনাকে মানসিক ভাবে একদমই ফিট থাকতে হবে। নিয়মিত ব্যায়াম করবেন। সব ধরনের দুশ্চিন্তা থেকে মুক্ত থাকবেন। সেক্সের সময় একদমই টেনশন করবেন না। মেডিকেলীয় ভাষায় এটাকে বলে পারফরম্যান্স এনিক্সাইটি। এমন চিন্তা করলে কখনোই পারবেন না সঠিক সময় ধরে করতে। দ্রুত বীর্যপাত থেকে মুক্তির মূলমন্ত্র হল দুশ্চিন্তা অথবা টেনশন সবকিছু থেকে মুক্ত থাকা। সেক্সের সময় অতি উত্তেজনা একদম পরিহার করবেন। নিয়মিত কলা খাবেন। কলাতে ব্যাপক সেরোটনিন থাকে যা আপনার বীর্যপাতের সময় বৃদ্ধি করবে। তাছাড়া ডাক্তারের পরামর্শ নিয়ে জিংসেং খেতে পারেন। এটি খুবই উপকারী একটি ভেষজ।
  •  ক্যাগেল ব্যায়াম দ্রুত বীর্যপাতের জন্য খুবই উপকারী। ৩০ সেকেন্ডে বীর্যপাত হয় এমন ব্যক্তিরা ৬ মাস ব্যায়াম করে ৩ মিনিট স্থায়ীত্ব অর্জনে সক্ষম হয়েছেন। সেক্সের আগে ঠিকমত স্ত্রীকে ঠিকমত আদর করে নিলে ৩মিনিট তাকে সুখ দেয়ার জন্য অনেক বেশি সময়। নিয়মিত ব্যায়াম করলে ১ বছরের মাথায় ইনশা আল্লাহ ৫-৬মিনিটে পৌছাবেন।যেকোন সমাধান কোর্সের সবার উপরে থাকে ক্যাগেল ব্যায়াম। ক্যাগেল ব্যায়াম কিভাবে করবেন তা গুগলে সার্চ করে দেখে নেবেন ।
Kegel Exercises: Why It's Never Too Early To Start This Easy ...
  • অবশ্যই ফোরপ্লেতে অনেক সময় দিবেন। ১৫-২০ মিনিট। এদেশের মানুষ ব্যাপক তাড়াহুরা করা ঢুকানোর ব্যাপারে এটি পরিহার করবেন। ঠিকমত উত্তেজিত না করলে অনেক সময় লাগবে স্ত্রীকে সুখ দিতে। সঠিকভাবে আদর করে নিলে খুব সহজেই লক্ষ্যে পৌছান যাবে ইনশা আল্লাহ্‌। যদি ১ মিনিটেও আপনি আর আপনার স্ত্রী দুইজনেই সুখ পেয়ে যায় তখন কিন্তু সেটাকে দ্রুত বীর্যপাত বলা হবে না। মূল ফোকাস হল দুইজনের পর্যাপ্ত সুখ পাওয়া। মাথা একদম ঠান্ডা রেখে ঢোকাবেন। ঢোকানোর আগে লিঙ্গে কোনরূপ স্পর্শ করবেন না।

  • বেনজোকেইনযুক্ত কনডম ইউজ করতে পারেন। এটা আপনার লিঙ্গের অনুভূতি কিছুটা কমিয়ে আপনাকে অনেক সময় যাবত টিকে থাকতে সাহায্য করবে। ক্যাগেল চলাকালীন এধরনের কনডম ইউজ করে মিলিত হবেন। এতে আপনার ব্রেইনে অধিক টাইমিংয়ের ব্যাপারটা সেট হবে ইনশা আল্লাহ। 

  • সেক্স করতে করতে যখন আপনার একদম বেড়িয়ে যাবে মনে হবে তখন একটু বিরতি দিবেন। ক্যাগেল বায়ামের সংকোচনের মত করে চেপে ধরবেন। ২০-৩০ সেকেন্ডের মধ্যে দেখবেন ফিলিংস চলে যাবে। তখন আবার শুরু করবেন। এভাবে ৩-৪ বার করবেন। ধীরে ধীরে সময় বাড়তে থাকবে ইনশা আল্লাহ। বিরতির সময় অন্য কোনভাবে আদর করবেন, যাতে স্ত্রীর অনুভূতি না চলে যায় আবার। এই পদ্ধতিকে স্টপ অ্যান্ড স্টার্ট টেকনিক বলে।
Sexual Foreplay Tips for Arousing Your Woman : Conscious Life News


উপরের পরামর্শগুলো অনুসরন করুন ইনশা আল্লাহ কাজ হবে। ফলাফলের ব্যাপারে তাড়াহুড়া করবেন না। ক্যাগেল, স্টপ অ্যান্ড স্টার্ট টেকনিক  প্রাকটিসের ব্যাপার। ভালভাবে সমাধানের জন্য ৬-৮ মাস সময় লাগতে পারে। এই সময়টাকে আপনাকে ধৈর্য ধরতে হবে। আল্লাহ্‌ কাছে নিয়মিত প্রান থেকে দুয়া করবেন যেন উনি এই সমস্যা থেকে মুক্তি দেন আপনাকে। মাঝে মাঝে খুব দ্রুত হয়ে গেলে হতাশ হবেন না। আপনার স্ত্রীর সাথে খোলা মেলা কথা বলে নিবেন আপনার অবস্থা সম্পর্কে। এতে উনার সাপোর্ট থাকবে।উনার সাপোর্ট ছাড়া মুক্তি কঠিন হবে।


মনে রাখবেন দ্রুত বীর্যপাতের পার্মানেন্ট সমাধানের জন্য কোন ঔষুধ নেই (কারন এটা কোন রোগ নাই, বেশিরভাগ ক্ষেত্রে মানসিক অসুস্থতার সাইড ইফেক্ট)। ডাক্তার দেখালে আপনাকে Dapoxetine জাতীয় ঔষুধ দিবে। এটি এন্টি ডিস্পেসেন্ট। আপনার টেনশন কমিয়ে সেরোটনিনের কার্যকারিতা বাড়াবে। ফলে সাময়িকভাবে আপনার সময় বাড়বে। এটা ডাক্তার দেন কনফিডেন্স বাড়ানোর জন্য। অনেকেই ফার্মেসি থেকে এটি কিনে খায় ফলে সায়মিক সময় বাড়ে কিন্তু এটি খুবই বিপদজঙ্ক। প্রথমত এটি কোন পার্মানেন্ট সলুশ্যন না। প্রথম কিছুদিন কাজ করে পরে শরীর অভ্যস্ত হয়ে গেলে আর কাজ করে না। এটি ডাক্তার দেন শুধুমাত্র আপনার কনফিডেন্স বৃদ্ধির জন্য। এ ছাড়া দ্রুত বীর্যপাতের জন্য আর কোন ওষুধ নেই। কোন ওষুধ নেই। হাজারো বিজ্ঞাপন দেখবেন নানা নামের। সেগুলোতে কিছুই না Dapoxetine গুরো মিশানো। তাছাড়া এটি হার্ট আর কিডনীর জন্য খুবই মারাত্মক। ডাক্তার আপনার হিস্টোরি চেক করে ঔষুধ দিবে। তাই ডাক্তারের পরামর্শ ছাড়া কোন কালেও এসব ঔষুধ খাবেন না, নিজের ভবিষ্যত নষ্ট করবেন না।

এগুলো ছিল প্রাথমিক চিকিতসা। এতে কাজ না হলে দ্রুত বীর্যপাতের জন্য প্রথমে একজন সাইক্রিয়াট্রিস্ট দেখাবেন। একজন ইউরোলজিস্ট দেখাতে পারেন। 

0 Response to "দ্রুত বীর্যপাত হলে কি করবো ? দ্রুত বীর্যপাতের সহজ সমাধান এবং দ্রুত বীর্যপাত কি করে ঠিক করা যায় ।"

Follow us

SOCIAL ICON

BLANK